আজঃ শনিবার, ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
৫ই ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, শরৎকাল

এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজনগরে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদান

প্রকাশিতঃ July 3rd, 2022, 11:45 pm , |


রাজনগর বার্তা রিপোর্ট : সময়ের সাথে আগামীর পথে এই স্লোগান ধারণ করে দেশের জনপ্রিয় টিভি চ্যানেল এনটিভি’র ১৯তম বছর পেরিয়ে ২০ বছরে পদার্পন উপলক্ষে মৌলভীবাজারের রাজনগরে বন্যার্তদের মধ্যে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদান করা হয়েছে।

রোববার (০৩ জুলাই) সকাল ১১ টায় রাজনগর উপজেলার সুনামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বন্যার্তদের নির্ধারিত অস্থায়ী আশ্রয় কেন্দ্রে থাকা শতাধিক মানুষের মাঝে রান্না করা খাবার, চিকিৎসা সহায়তা প্রদান ও খাবার স্যালাইন, পানি বিশুদ্ধ করন ট্যাবলেট, ভিটামিন ও আয়রণ ট্যাবলট সহ বিভিন্ন ধরনের প্রয়োজনীয় ঔষধ বিতরণ করা হয়।

এনটিভি ইউরোপ এর রাজনগর উপজেলা প্রতিনিধি আক্তার হোসেন সাগরের আয়োজনে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মনসুরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিলন বখ্ত।

বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন রাজনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আফজালুর রহমান, সাবেক ছাত্রনেতা জহিরুল ইসলাম ময়ূব, উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা এম খছরু চৌধুরী, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. শহীদ বকস্, উপজেলা স্বাস্থ্য পরিদর্শক চিরঞ্জিব দত্ত, সৈয়দ মুজতবা আলী কলেজিয়েট স্কুলের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ, উপজেলা প্রেসক্লাবের সাংঠগনিক সম্পাদক মোস্তফা বকস, অর্জুন দাস প্রান্ত প্রমুখ।
এসময় বক্তারা বলেন- এনটিভি একটি জনপ্রিয় টিভি চ্যানেল। চ্যানেলটি অত্যন্ত নিরপেক্ষতা বজায় রেখে সংবাদ পরিবেশন করছে, সংবাদ পরিবেশেনে বস্তুনিষ্টতার কারনে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে চ্যানেলটি। এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে টিভি কর্তৃপক্ষ যে বন্যার্তদের পাশে থাকার উদ্যোগ গ্রহণ করছে তা সকল মহলে প্রশংসার দাবি রাখে।


এই বিভাগের আরো খবর

মতামত দিন

সম্পাদক ও প্রকাশকঃ
আক্তার হোসেন সাগর

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মোঃ শহীদ বকস

প্রধান উপদেষ্টাঃ
সৈয়দা জোহরা আলাউদ্দিন

উপদেষ্টা মণ্ডলীর সদস্যঃ
আকলু মিয়া চৌধুরী
এম. রহমান লতিফ

সম্পাদক কর্তৃক সেন্ট্রাল রোড, রাজনগর, মৌলভীবাজার থেকে প্রকাশিত ও প্রচারিত।
মোবাইলঃ ০১৭১৫-৪০৫১০৪
Email: [email protected] | [email protected] (সম্পাদক)


Developed by - Great IT
error: Content is protected !!