আজঃ বৃহস্পতিবার, ৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ
১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, বর্ষাকাল

কমলগঞ্জে পাঁচ মাস পর কবর থেকে যুবকের লাশ উত্তোলন

প্রকাশিতঃ June 9th, 2022, 7:18 pm |


কমলগঞ্জ প্রতিনিধি : মৌলভীবাজারের কমলগঞ্জে শশুর বাড়ির লোকজন ছেলেকে হত্যা করার অভিযোগে মায়ের মামলায় পাঁচ মাস পর আদালতের নির্দেশে কবর এক যুবকের লাশ উত্তোলন করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে শমশেরনগর বড়চেগ এলাকার বিক্রমপুর বাসীর  কবরস্থান থেকে এ লাশ উত্তোলন করা হয়।

ভাদাইরদেউল গ্রামের মুক্তিযোদ্ধা মহব্বত উল্ল্যার পুত্র নজরুল ইসলাম (৩২) এর মরদেহ ময়নাতদন্তের জন্য ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে উত্তোলনের পর মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

নিহত নজরুল ইসলাম এর ভাই বদরুল ইসলাম জানান, তার ভাইকে তার স্ত্রী ও শশুর বাড়ির লোকজন পরিকল্পিত ভাবে হত্যা করেছে। নিহত নজরুল ইসলাম আলিনগর ইউনিয়নের চিতলিয়া গ্রামের রঙ্গু মিয়ার কন্যা মশকুরা বেগমকে বিয়ে করেন। গত ২৭ জানুয়ারী নজরুল তার শশুর বাড়িতে একটি অনুষ্ঠানে যোগ দিতে যান। গত ১ ফ্রেব্রুয়ারী নজরুল ইসলাম এর শশুর বাড়ির লোকজন তার বাড়িতে খবর দেয় দাঁতের ব্যাথায় নজরুল ইসলাম মারা গেছে। নিহতের পরিবারের লোকজনের সন্দেহ হয় নজরুল ইসলামকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে।

এমন অভিযোগ এনে গত ১৮ মে নিহতের মা নূরজাহান বেগম বাদি হয়ে মৌলভীবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি হত্যা মামলা দায়ের করেন। কোনও ময়নাতদন্ত ছাড়া লাশ দাফন করা হয়েছে এমন অভিযোগ করা হলে লাশ উত্তোলন করে ফের ময়নাতদন্তের নির্দেশ দেয় আদালত। আদালেতের নির্দেশে নির্বাহী ম্যাজিস্ট্রেট অর্ণব মালাকারের উপস্থিতিতে শমশেরনগর পুলিশ ফাড়ির ইনচার্জ মোশাররফ হোসেনসহ সঙ্গীয় ফোর্স লাশ উত্তোলন করে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

শমশেরনগর পুলিশ ফাড়ির ইনচার্জ মোশাররফ হোসেন জানান, আদালতের নির্দেশনা পেয়ে নিহত নজরুল ইসলামের লাশ উত্তোলন করে মর্গে পাঠানো হয়েছে।


এই বিভাগের আরো খবর

মতামত দিন

সম্পাদক ও প্রকাশকঃ
আক্তার হোসেন সাগর

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মোঃ শহীদ বকস

প্রধান উপদেষ্টাঃ
সৈয়দা জোহরা আলাউদ্দিন

উপদেষ্টা মণ্ডলীর সদস্যঃ
আকলু মিয়া চৌধুরী
এম. রহমান লতিফ

সম্পাদক কর্তৃক সেন্ট্রাল রোড, রাজনগর, মৌলভীবাজার থেকে প্রকাশিত ও প্রচারিত।
মোবাইলঃ ০১৭১৫-৪০৫১০৪
Email: [email protected] | [email protected] (সম্পাদক)


Developed by - Great IT
error: Content is protected !!