আজঃ রবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, শরৎকাল

কুলাউড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক সহায়তার চেক বিতরণ

প্রকাশিতঃ May 17th, 2022, 9:11 pm |


কুলাউড়া প্রতিনিধি : মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় জটিল রোগে আক্রান্ত শিশু-মহিলা-পুরুষ রোগীদের মাঝে চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক সহায়তা বিতরণ করা হয়েছে।মঙ্গলবার বিকেলে কুলাউড়া উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে

উপজেলার ৩২ জন রোগীর মধ্যে ১৬ লাখ টাকার চেক বিতরণ করা হয়।

কুলাউড়া ইউএনও এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান।

বক্তব্যে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় বিভিন্ন জটিল রোগে আক্রান্তদের সু-চিকিৎসার জন্য কুলাউড়ার ৩২ জন রোগীর মাঝে চিকিৎসা ব্যয়ের চেক বিতরণ করা হচ্ছে।

তিনি আরও বলেন, সরকারি সফরে বিদেশে অবস্থানরত এমপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদের নির্দেশে আজ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে অসহায় রোগীদের মাঝে এ চেক বিতরণের ব্যবস্থা গ্রহণ করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাখাওয়াত হোসেন, উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা মকদ্দছ আলী, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, এমপির প্রতিনিধি হোসেন মনসুর উদ্দিন।

ইউএনও এটিএম ফরহাদ চৌধুরী তার বক্তব্যে বলেন, উপজেলার আবেদনকারী রোগীদের মধ্যে যাচাই-বাছাই করে প্রকৃত রোগীর মধ্যে অগ্রাধিকার ভিত্তিতে এ চেক বিতরণ করা হয়েছে।

সভাশেষে ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জম্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়ায় আক্রান্ত  উপজেলার ৩২ জন রোগীর প্রত্যেককে ৫০ হাজার টাকার এককালীন আর্থিক অনুদানের মোট ১৬ লাখ টাকার চেক বিতরণ করা হয়।


এই বিভাগের আরো খবর

মতামত দিন

সম্পাদক ও প্রকাশকঃ
আক্তার হোসেন সাগর

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মোঃ শহীদ বকস

প্রধান উপদেষ্টাঃ
সৈয়দা জোহরা আলাউদ্দিন

উপদেষ্টা মণ্ডলীর সদস্যঃ
আকলু মিয়া চৌধুরী
এম. রহমান লতিফ

সম্পাদক কর্তৃক সেন্ট্রাল রোড, রাজনগর, মৌলভীবাজার থেকে প্রকাশিত ও প্রচারিত।
মোবাইলঃ ০১৭১৫-৪০৫১০৪
Email: [email protected] | [email protected] (সম্পাদক)


Developed by - Great IT
error: Content is protected !!