আজঃ সোমবার, ৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, হেমন্তকাল

চলন্ত মোটরসাইকেলে গাছ পড়ে সাংবাদিক সহ সড়ক দুর্ঘটনায় নিহত দুইজন আহত দুইজন

প্রকাশিতঃ November 11th, 2022, 7:07 pm |


সৈয়দ আমিনুল ইসলাম আল আমিন : মৌলভীবাজারের মোকামবাজার এলাকায় চলন্ত মোটর সাইকেলে গাছ পড়ে ঘটনাস্থলে বিক্রমজিৎ বর্ধন (৫৫) নামে এক সাংবাদিক নিহত হয়েছেন।তিনি বাংলা টিভির শ্রীমঙ্গল প্রতিনিধি ছিলেন।

আজ শুক্রবার (১১নভেম্বর) সকাল সাড়ে ১২ টার দিকে ঢাকা-সিলেট আঞ্চলিক মহাসড়কের সি আর পি হসপিটালের সামনে ঘটনাটি ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় তিনি মৌলভীবাজার থেকে ছেলের পরিবার পরিকল্পনা চাকরি পরিক্ষার ইন্টারভিউ দিয়ে শ্রীমঙ্গলের উদ্দ্যেশে রওয়ানা হন। মৌলভৗবাজারের মোকামবাজার এলাকায় পৌঁছলে সড়কের রাস্তার পাশের গাছ, চোরেরা গাছ কাটতেছিল এমন সময় একটি গাছ সংবাদকর্মী বিক্রমজিৎ বর্ধন এর উপর পড়ে গেলে তিনি ঘটনাস্থলেই নিহত হন। এসময় তার ছেলে জয় বর্ধনও আহত হন।তাকে স্থানীয়রা উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যান। তিনি শ্রীমঙ্গল উপজেলার ভাড়াউড়া চা বাগানের ধীরেন্দ্র বৈদ্য এর ছেলে।এদিকে বিক্রমজিৎ এর মৃত্যুর সংবাদ প্রচার হলে সবার মাঝে শোকের ছায়া নেমে আসে।

এ ব্যাপারে মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়াসিনুল হক গণমাধ্যম কে জানান, সংবাদকর্মী বিক্রমজিৎ বর্ধন উনার ছেলে কে নিয়ে মটরসাইকেল যোগে শ্রীমঙ্গল যাচ্ছিলেন। মোকামবাজার এলাকায় পৌঁছলে রাস্তার পাশে কাটা গাছ তার উপর পড়ে তিনি নিহত হন, এবং এ বিষয়ে কোন অভিযোগ পাওয়া গেলে বিষয়টি তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান।

অন্যদিকে শুক্রবার সকাল সাড়ে ৫ টার সময় শ্রীমঙ্গল উপজেলার কালাপুর পেট্রোল পাম্প এলাকায় রাস্তার উপর দাঁড়িয়ে থাকা একটি মালবাহি কাভার্ড ভ্যানকে পেছন থেকে আসা আরেকটি ডিমবাহী কাভার্ড ভ্যান ধাক্কা দিলে ডিমবাহী ভ্যানের হেরপার ঘটনাস্থলেই নিহত হন এবং ড্রাইভার আহত হন। নিহত হেলপার বি.বাড়িয়া জেলার মো.মিরাজ মিয়া ও আহত ড্রাইভার কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম এলাকার সালাউদ্দিন বলে জানা যায়।


এই বিভাগের আরো খবর

মতামত দিন

সম্পাদক ও প্রকাশকঃ
আক্তার হোসেন সাগর

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মোঃ শহীদ বকস

প্রধান উপদেষ্টাঃ
সৈয়দা জোহরা আলাউদ্দিন

উপদেষ্টা মণ্ডলীর সদস্যঃ
আকলু মিয়া চৌধুরী
এম. রহমান লতিফ

সম্পাদক কর্তৃক সেন্ট্রাল রোড, রাজনগর, মৌলভীবাজার থেকে প্রকাশিত ও প্রচারিত।
মোবাইলঃ ০১৭১৫-৪০৫১০৪
Email: [email protected] | [email protected] (সম্পাদক)


Developed by - Great IT
error: Content is protected !!