আজঃ শনিবার, ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
৫ই ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, শরৎকাল

জুড়ীতে অনুদানের টাকার চেক বিতরন

প্রকাশিতঃ September 11th, 2021, 3:36 pm |


জুড়ী প্রতিনিধি  : পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়কমন্ত্রী শাহাব উদ্দিন এমপি বলেছেন, বনভূমি ও বন্যপ্রাণী রক্ষার জন্যই জুড়ী উপজেলার লাঠিটিলায় ৯৮০ কোটি ব্যয়ে দেশের তৃতীয় বঙ্গবন্ধু সাফারি পার্ক নির্মাণ করা হবে। জুড়ী উপজেলাবাসী ঐক্যবদ্ধ থাকলে কোনো অপপ্রচারই জুড়ীতে বঙ্গবন্ধু সাফারি পার্ক স্থাপনে প্রতিবন্ধতা সৃষ্টি করতে পারবে না।জুড়ীকে ”গ্রীণ জুড়ী, ক্লিণ জুড়ী” প্রকল্পের আওতায় ৫ কোটি টাকা বরাদ্দ দেয়া হয়েছে।জুড়ী বড়লেখাকে আলোকিত করে তুলতে ৫ কোটি টাকার সৌরবিদ্যুৎ বাল্ব সড়কে বসানো হচ্ছে। সকল অপপ্রচার প্রতিরোধে সবসময় প্রস্তুত থেকে যারা উন্নয়নে বাধাগ্রস্হ সৃষ্টি করবে তাদেরকে দাঁতভাঙা জবাব দিতে হবে।
তিনি আজ শনিবার (১১ সেপ্টেম্বর) সকাল ১১ টায় মৌলভীবাজারের জুড়ী উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবার আয়োজনে  উপজেলা নির্বাহী কর্মকর্তা  সোনিয়া সুলতানার সভাপতিত্বে
 চা-শ্রমিকদের জীবনমান উন্নয়ন কমসূচীর আওতায় এককালীন আর্থিক অনুদান ও দূরারোগ্য রোগে আক্রান্তদের আর্থিক  সহায়তা  এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদতবার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষে অস্বচ্ছল সংস্কৃতিসেবীদের মধ্যে আর্থিক অনুদান বিতরণে  প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলছিলেন।
একাডেমিক সুপারভাইজার আলাউদ্দিন এর পরিচালনায় অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্বা  এম এ মোঈদ ফারুক, উপজেলা ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, মহিলা ভাইস চেয়ারম্যান রঞ্জিতা শর্মা, জেলা আওয়ামীলীগের  সহ-সভাপতি অপূর্ব কান্তি ধর, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মাসুক আহমদ চেয়ারম্যান , পূর্বজুড়ী ইউপি চেয়ারম্যান সালেহ উদ্দিন আহমেদ,উপজেলা যুবলীগের সভাপতি মামুনুর রশিদ সাজু, ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন সাবেল প্রমূখ।
অনুষ্টানে প্রধান অতিথি  উপজেলার ৩৪৪৭ জন চা শ্রমিকদের মধ্যে ৫হাজার টাকা করে ১কোটি ৭২ লক্ষ ৩৫ হাজার টাকা বিতরণ করা হয়।একজন দুরারোগ্য রোগীকে ৫০ হাজার টাকা,সংস্কৃতিসেবী ১০ জনকে ২৫ হাজার টাকার চেক প্রদান করেন।

এই বিভাগের আরো খবর

মতামত দিন

সম্পাদক ও প্রকাশকঃ
আক্তার হোসেন সাগর

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মোঃ শহীদ বকস

প্রধান উপদেষ্টাঃ
সৈয়দা জোহরা আলাউদ্দিন

উপদেষ্টা মণ্ডলীর সদস্যঃ
আকলু মিয়া চৌধুরী
এম. রহমান লতিফ

সম্পাদক কর্তৃক সেন্ট্রাল রোড, রাজনগর, মৌলভীবাজার থেকে প্রকাশিত ও প্রচারিত।
মোবাইলঃ ০১৭১৫-৪০৫১০৪
Email: [email protected] | [email protected] (সম্পাদক)


Developed by - Great IT
error: Content is protected !!