আজঃ সোমবার, ৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, হেমন্তকাল

টাঙ্গাইল মধুপুরে সড়ক দুর্ঘটনায় পুলিশ ও আসামিসহ ৩ জন নিহত

প্রকাশিতঃ October 25th, 2022, 2:26 pm |


রাজনগর বার্তা রিপোর্ট : টাঙ্গাইলের মধুপুরে সড়ক দুর্ঘটনায় পুলিশ ও আসামিসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুজন। গতকাল সোমবার রাত সাড়ে ৮টার দিকে টাঙ্গাইল-জামালপুর মহাসড়কের মধুপুর উপজেলার গোলাবাড়ী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

মধুপুর থানা সূত্রে জানা গেছে, জামালপুর সদর থানার নারায়ণপুর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক আজিজুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ লালন নামের এক আসামির ডিএনএ পরীক্ষা করার জন্য ঢাকায় যান। সেখান থেকে ফেরার পথে গোলাবাড়ীতে পৌঁছালে তাঁদের বহনকারী গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকের নিচে ঢুকে যায়। এতে ঘটনাস্থলেই নয়নপুর পুলিশ ফাঁড়ির কনস্টেবল নুরুল ইসলাম ও সোহেল রানার মৃত্যু হয়। মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর মারা যান ডিএনএ পরীক্ষার জন্য নিয়ে যাওয়া আসামি লালন মিয়া। গুরুতর আহত উপপরিদর্শক আজিজুল ইসলাম, ডিএনএ টেস্টের জন্য নিয়ে যাওয়া অপর আসামি আব্দুল লতিফ ও চালক সাইফুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত কনস্টেবল সোহেল রানা টাঙ্গাইলের ঘাটাইলের এবং নুরুল ইসলাম ময়মনসিংহ সদরের দাপুনিয়া গ্রামের বাসিন্দা। নিহত আসামি লালন মিয়া জামালপুর উপজেলা সদরের  রশিদপুর ইউনিয়নের গজারিয়াটা গ্রামের বাসিন্দা।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল আমিন বলেন, ‘কনস্টেবল সোহেল রানার মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে এবং কনস্টেবল নজরুল ইসলাম ও আসামি লালন মিয়ার মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ বলেন, ‘লালন মিয়া ও আব্দুল লতিফ নারী ও শিশু নির্যাতন দমন আইনে গ্রেপ্তার হওয়া হাজতি আসামি। ডিএনএ পরীক্ষার জন্য গতকাল সোমবার সকালে একটি গাড়ি ভাড়া করে তাঁদের ঢাকায় পাঠানো হয়েছিল। উপপরিদর্শক আজিজুল ইসলাম তাঁদের ডিএনএ পরীক্ষা শেষে নারায়ণপুর পুলিশ ফাঁড়িতে ফিরছিলেন। ফেরার পথে দুর্ঘটনার শিকার হন তাঁরা।


এই বিভাগের আরো খবর

মতামত দিন

সম্পাদক ও প্রকাশকঃ
আক্তার হোসেন সাগর

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মোঃ শহীদ বকস

প্রধান উপদেষ্টাঃ
সৈয়দা জোহরা আলাউদ্দিন

উপদেষ্টা মণ্ডলীর সদস্যঃ
আকলু মিয়া চৌধুরী
এম. রহমান লতিফ

সম্পাদক কর্তৃক সেন্ট্রাল রোড, রাজনগর, মৌলভীবাজার থেকে প্রকাশিত ও প্রচারিত।
মোবাইলঃ ০১৭১৫-৪০৫১০৪
Email: [email protected] | [email protected] (সম্পাদক)


Developed by - Great IT
error: Content is protected !!