আজঃ শনিবার, ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
৫ই ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, শরৎকাল

বার বছর আগের পুলিশ এখন আর নেই -জুড়ীতে স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিতঃ October 9th, 2021, 5:41 pm |


 

জুড়ী (মৌলভীবাজার) সংবাদদাতা : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ১২ বছর আগের পুলিশ আর এখনকার পুলিশের মধ্যে অনেক পার্থক্য রয়েছে।এখনকার পুলিশ জাতির জনকের স্বপ্নের পুলিশ।জনগণের সেবা দেওয়া,জঙ্গিবাদ দমন করা,মাদক নির্মূলে কাজ করে পুলিশ এখন জনগণের বন্ধু হিসেবে পরিচিতি পেয়েছে। তিনি আরও বলেন, পুলিশের অস্ত্র দিয়েই আমরা অনেক মুক্তিযুদ্ধা প্রথমে যুদ্ধে অংশগ্রহণ করি।এ কারনে স্বাধীনতা সংগ্রামে এই পুলিশ বাহিনীর অপরিসীম ভূমিকা রয়েছে।
৯ অক্টোবর শনিবার মৌলভীবাজারের জুড়ী থানার নব নির্মিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।
বিশেষ অতিথির বক্তব্যে বন,পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী আলহাজ্ব শাহাব উদ্দিন আহমদ এমপি বলেন,জাতির জনকের স্বপ্নের দেশ গঠনে পুলিশ বাহিনী অনেক ভূমিকা রাখছে। দেশ অর্থনৈতিকভাবে অনেক উন্নত হয়েছে । আমরা মধ্যম আয়ের দেশ থেকে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত দেশে পরিণত হবো
মৌলভীবাজারের পুলিশ সুপার মো জাকারিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য নেছার আহমদ, সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলা উদ্দিন, সিলেট রেন্জের ডিআইজি  মফিজ উদ্দিন আহম্মেদ,সিলেট মেট্রোপুলিশের পুলিশ সুপার দিদারুল আরিফ,মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান,
 মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহুর রহমান, ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক এস এম জাকির হোসাইন,জুড়ী উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বদরুল হোসেন প্রমুখ।

এই বিভাগের আরো খবর

মতামত দিন

সম্পাদক ও প্রকাশকঃ
আক্তার হোসেন সাগর

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মোঃ শহীদ বকস

প্রধান উপদেষ্টাঃ
সৈয়দা জোহরা আলাউদ্দিন

উপদেষ্টা মণ্ডলীর সদস্যঃ
আকলু মিয়া চৌধুরী
এম. রহমান লতিফ

সম্পাদক কর্তৃক সেন্ট্রাল রোড, রাজনগর, মৌলভীবাজার থেকে প্রকাশিত ও প্রচারিত।
মোবাইলঃ ০১৭১৫-৪০৫১০৪
Email: [email protected] | [email protected] (সম্পাদক)


Developed by - Great IT
error: Content is protected !!