আজঃ সোমবার, ৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, হেমন্তকাল

ওসমানীনগরে বিএনপির ৩ শতাধিক নেতা-কর্মীর বিরুদ্ধে যুবলীগ নেতার মামলা

প্রকাশিতঃ November 18th, 2022, 2:53 pm |


 

রাজনগর বার্তা রিপোর্ট : সিলেটের ওসমানীনগরে বিএনপির ৩ শতাধিক নেতা-কর্মীকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। আজ বুধবার (১৬ নভেম্বর) দুপুরে গোয়ালাবাজার ইউপি যুবলীগের সাংগঠনিক সম্পাদক রিপন মিয়া বাদী হয়ে ওসমানীনগর থানায় মামলাটি দায়ের করেন।

মামলায় উপজেলা বিএনপির সভাপতি এইচটি এম ফখর উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ মিছবাহসহ ২৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৩০০ জনকে আসামি করা হয়েছে। গতকাল মঙ্গলবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় উপজেলা দয়ামীর বাজার থেকে ছাত্রদল নেতা উপজেলার ইছামতি গ্রামের গোলাম কিবরিয়ার ছেলে ফয়ছল আহম লিমন (২৭) ও বিএনপি কর্মী রবিদাস সোনারপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে নুরুল ইসলামকে (৩২) আটক করে পুলিশ। এই মামলায় এজাহারভুক্ত আসামি হিসেবে গ্রেপ্তার দেখিয়ে আজ বুধবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাঈন উদ্দিন মামলা দায়েরর সত্যতা নিশ্চিত করে আজকের পত্রিকাকে বলেন, ‘মঙ্গলবার আটক দুজনকে রিপন মিয়ার দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে বুধবার জেলহাজতে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত আর কাউকে গ্রেপ্তার করা হয়নি। তবে আসামি গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।’

উল্লেখ্য, সিলেটের ওসমানীনগরে মঙ্গলবার বিকেলে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও দলটির নিখোঁজ নেতা ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রুশদীর লুনার গাড়ি ভাঙচুরের অভিযোগ পাওয়া যায়। লুনার অভিযোগ, গণসমাবেশের প্রচারপত্র বিলিকালে পুলিশের উপস্থিতিতে যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা হামলা চালিয়ে তাঁর গাড়ি ভাঙচুর করেন। ওই সময় পুলিশ উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য ফয়সল আহমদ মিলন ও উমরপুর ইউনিয়ন বিএনপির নেতা নুরুল ইসলামকে আটক করে বলেও জানান লুনা।

এমন অভিযোগ অস্বীকার করে ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাবেদ আহমদ আম্বিয়া পাল্টা দাবি করেন, যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী চলাকালে বিএনপির নেতা-কর্মীরা হামলা চালিয়েছেন। সেই অভিযোগে বুধবার ওসমানীনগর থানায় এ মামলা দায়ের করেন।


এই বিভাগের আরো খবর

মতামত দিন

সম্পাদক ও প্রকাশকঃ
আক্তার হোসেন সাগর

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মোঃ শহীদ বকস

প্রধান উপদেষ্টাঃ
সৈয়দা জোহরা আলাউদ্দিন

উপদেষ্টা মণ্ডলীর সদস্যঃ
আকলু মিয়া চৌধুরী
এম. রহমান লতিফ

সম্পাদক কর্তৃক সেন্ট্রাল রোড, রাজনগর, মৌলভীবাজার থেকে প্রকাশিত ও প্রচারিত।
মোবাইলঃ ০১৭১৫-৪০৫১০৪
Email: [email protected] | [email protected] (সম্পাদক)


Developed by - Great IT
error: Content is protected !!