আজঃ সোমবার, ৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, হেমন্তকাল

বিশ টাকার প্রলোভন দেখিয়ে শিশুকে ধর্ষণ

প্রকাশিতঃ March 12th, 2022, 11:41 pm |


সুনামগঞ্জ প্রতিনিধ : সুনামগঞ্জের তাহিরপুরে এক কন্যাশিশুকে বিশ টাকা দেয়ার প্রলোভন দেখিয়ে ধর্ষনের অভিযোগ উঠেছে। শনিবার সকালে উপজেলার উত্তর বড়দল ইউনিয়নে এই ন্যাক্কারজনক ঘটনাটি ঘটেছে। শিশু স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেনীর ছাত্রী।

শনিবার সন্ধায় ভিকটিমের মা জানান, সকালে তার শিশু কন্যাকে বসত ঘরে রেখে শিশুটির পিতাকে নিয়ে কয়লা কুড়াতে যাদুকাটা নদীতে চলে যান। নদীতে কাজ শেষে সন্ধ্যার দিকে স্বামী-স্ত্রী বাড়ীতে ফিরে আসেন।

বাড়ীতে ফেরার পর শিশুটি জানায়, উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের সীমান্তবর্তী রাজাই গ্রামের মৃত লোকমান মিয়ার ছেলে আবু কালাম ওরফে খেলু তাকে ঘরে একা পেয়ে ২০ টাকা হাতে দিয়ে ঘরের দরজা বন্ধ করে জোরপূর্বক ধর্ষণ করেছে। চলে যাওয়ার সময় বলে যায় এ ঘটনা জানালে তাকে প্রাণে মেরে ফেলবে।

 

উত্তর বড়দল ইউনিয়নের স্থানীয় ওয়ার্ড সদস্য কপিল মিয়া জানান, এমন একটি ঘটনা শুনে তিনি ভিকটিমের বাড়ীতে গিয়ে খোঁজ খবর নিয়েছেন। ঘটনা তার কাছে সত্য বলে মনে হয়েছে।

ভিকটিমের পিতা বলেন, আমরা গরিব মানুষ, পেটের দায়ে সারাদিন নদীতে কাজে ছিলাম। সন্ধ্যার সময় বাড়ীতে এসে ঘটনাটি জানতে পেরেছি। বিষয়টি গ্রামের মরব্বিদের জানানোর পর এক পক্ষ বলেছে টাকা পয়সা দিয়ে সালিশের মাধ্যমে শেষ করতে। আরেক পক্ষ বলেছে ঘটনাটি পুলিশকে জানাতে। আমি ন্যায় বিচারের জন্য থানায় আমার মেয়েকে নিয়ে যাচ্ছি।

তাহিরপুর থানার ওসি মো. আব্দুল লতিফ তরফদার বলেন, এ ঘটনায় ভিকটিমের পিতা-মাতা রাতে শিশুকে নিয়ে থানায় এসেছেন। ঘটনার সত্যতা পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরো খবর

মতামত দিন

সম্পাদক ও প্রকাশকঃ
আক্তার হোসেন সাগর

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মোঃ শহীদ বকস

প্রধান উপদেষ্টাঃ
সৈয়দা জোহরা আলাউদ্দিন

উপদেষ্টা মণ্ডলীর সদস্যঃ
আকলু মিয়া চৌধুরী
এম. রহমান লতিফ

সম্পাদক কর্তৃক সেন্ট্রাল রোড, রাজনগর, মৌলভীবাজার থেকে প্রকাশিত ও প্রচারিত।
মোবাইলঃ ০১৭১৫-৪০৫১০৪
Email: [email protected] | [email protected] (সম্পাদক)


Developed by - Great IT
error: Content is protected !!