আজঃ সোমবার, ৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, হেমন্তকাল

বড়লেখায় ২০০ পিস ইয়াবাসহ নারী গ্রেপ্তার

প্রকাশিতঃ June 14th, 2022, 12:25 pm |


বড়লেখা প্রতিনিধি : মৌলভীবাজারের বড়লেখায় ২০০ পিস ইয়াবাসহ শামীমা বেগম (৩০) নামে এক নারী ইয়াবা কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় বড়লেখা পৌরসভার বারইগ্রাম রেলকলোনি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। শামীমা ওই এলাকার বাসিন্দা চিহ্নিত ইয়াবা কারবারি সুমন আহমদের স্ত্রী।

পুলিশ জানায়, সোমবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে বড়লেখা থানার উপপরিদর্শক (এসআই) জাহেদ আহমদের নেতৃত্বে উপপরিদর্শক (এসআই) নজরুল ইসলাম, হারুন আহমদ, আতাউর রহমান, এএসআই আব্দুর রহিম ও আব্দুল আউয়ালসহ একদল পুলিশ বড়লেখা পৌরসভার বারইগ্রাম রেলকলোনি এলাকায় অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ইয়াবা কারবারি সুমন আহমদ পালিয়ে যায়। পরে পুলিশ ২০০ পিস ইয়াবাসহ সুমনের স্ত্রী শামীমা বেগমকে গ্রেপ্তার করে। এসময় ইয়াবা বিক্রির ২৭২০ টাকা জব্দ করা হয়।

বড়লেখা থানার উপপরিদর্শক (এসআই) জাহেদ আহমদ বলেন, ২০০ পিস ইয়াবাসহ নারী ইয়াবা কারবারি শামীমাকে গ্রেপ্তার করা হয়েছে। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে তার স্বামী চিহ্নিত ইয়াবা কারবারি সুমন পালিয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে। এ ঘটনায় রাতে থানায় মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে। শামীমাকে মঙ্গলবার আদালতে সোপর্দ করা হবে।

 


এই বিভাগের আরো খবর

মতামত দিন

সম্পাদক ও প্রকাশকঃ
আক্তার হোসেন সাগর

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মোঃ শহীদ বকস

প্রধান উপদেষ্টাঃ
সৈয়দা জোহরা আলাউদ্দিন

উপদেষ্টা মণ্ডলীর সদস্যঃ
আকলু মিয়া চৌধুরী
এম. রহমান লতিফ

সম্পাদক কর্তৃক সেন্ট্রাল রোড, রাজনগর, মৌলভীবাজার থেকে প্রকাশিত ও প্রচারিত।
মোবাইলঃ ০১৭১৫-৪০৫১০৪
Email: [email protected] | [email protected] (সম্পাদক)


Developed by - Great IT
error: Content is protected !!