আজঃ বৃহস্পতিবার, ৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ
১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, বর্ষাকাল

মসজিদে যাওয়ার সময় গুলিবিদ্ধ ছাত্রলীগ কর্মী

প্রকাশিতঃ March 18th, 2022, 11:28 pm |


রাজনগর বার্তা রিপোর্ট : গাজীপুরের শ্রীপুরে মো. শিহাব নামে এক ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার চেষ্টার ঘটনা ঘটেছে। একটি কিশোর গ্যাং চক্র চারটি মোটরসাইকেল যোগে এসে এলোপাতাড়িভাবে কয়েক রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যায়। পরে তাঁকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। আজ শুক্রবার রাত পৌনে নয়টার দিকে শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিমখণ্ড গ্রামের মসজিদ মোড় এলাকায় ওই ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ ছাত্রলীগ কর্মী মো. শিহাব (২৩) কেওয়া পশ্চিমখণ্ড গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে। সে উপজেলা ছাত্রলীগের একজন কর্মী বলে জানা যায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, শবে বরাত উপলক্ষ্যে আজ শুক্রবার রাতে ছাত্রলীগ কর্মী মো. শিহাব নামাজ আদায়ের জন্য বাসা থেকে বেড় হয়ে মসজিদের উদ্দেশে রওনা হয়। এ সময় চারটি মোটরসাইকেল যোগে একদল কিশোর গ্যাং এসে এলোপাতাড়ি কয়েক রাউন্ড গুলি ছুড়ে। এতে একটি গুলি শিহাবের  বুকে একটি গুলি লাগে। এতে সে গুরুতর আহত হয়।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আলী আজগর বলেন, গুলিবিদ্ধ ছাত্রলীগ কর্মী শিহাবকে  উদ্ধার করে প্রথমে আলহেরা হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তী তাঁর অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী মাওনা এলাকার মো. লিটন মিয়ার ছেলে মো. সাগর মিয়া বলেন, চারটি মোটরসাইকেল যোগে রোবেল, ইমরান, আল আমিন ও সাব্বির হোসেন এসে এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে। এ সময় একটি গুলি শিহাবের বুকে লাগে। সে মাটিতে লুটিয়ে পড়ে। এরপর অভিযুক্তরা দ্রুত সময়ের মধ্যে ঘটনাস্থল ত্যাগ করে পালিয়ে যায়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে পাঠানো হয়েছে। এ ঘটনায় সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করতে কাজ করছে পুলিশ। গুলিবিদ্ধ ছাত্রলীগ কর্মীকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


এই বিভাগের আরো খবর

মতামত দিন

সম্পাদক ও প্রকাশকঃ
আক্তার হোসেন সাগর

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মোঃ শহীদ বকস

প্রধান উপদেষ্টাঃ
সৈয়দা জোহরা আলাউদ্দিন

উপদেষ্টা মণ্ডলীর সদস্যঃ
আকলু মিয়া চৌধুরী
এম. রহমান লতিফ

সম্পাদক কর্তৃক সেন্ট্রাল রোড, রাজনগর, মৌলভীবাজার থেকে প্রকাশিত ও প্রচারিত।
মোবাইলঃ ০১৭১৫-৪০৫১০৪
Email: [email protected] | [email protected] (সম্পাদক)


Developed by - Great IT
error: Content is protected !!