আজঃ বৃহস্পতিবার, ৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ
১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, বর্ষাকাল

মহানবী হযরত মোহাম্মদ (সা.) কে নিয়ে কটূক্তির প্রতিবাদে তালামীযের বিক্ষোভ মিছিল

প্রকাশিতঃ June 9th, 2022, 11:27 pm , |


সৈয়দ আমিনুল ইসলাম আল আমিন : ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নুপূর শর্মা ও বিজেপির দিল্লি মিডিয়া অপারেশন প্রধান নবীন কুমার জিন্দাল মহানবী হজরত মোহাম্মদ (সা:) ও হজরত আয়েশা (রা:) সম্পর্কে কটূক্তি ও অবমাননাকর মন্তব্য করার প্রতিবাদে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া।

বাংলাদেশ আনজুমানে আল-ইসলাহ ও তালামীযে ইসলামিয়া শ্রীমঙ্গল উপজেলা শাখার ব্যানারে আজ বৃহস্পতিবার (৯ জুন) আছরের নামাজের পর নিঝুম বৃষ্টিতে রাসুল প্রেমের হাজারও মানুষের শ্লোগানে শ্লোগানে কম্পিত হয় শ্রীমঙ্গল। চৌমুহনা চত্বর।

মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে, স্টেশন রোড হয়ে বিক্ষোভ মিছিলটি শ্রীমঙ্গল চৌমুহনায় এসে সমাবেশের রুপ নেয়।
বক্তারা বলেন, ‘ মুসলমান শান্তিকামী প্রতিটি মানুষের কলিজাতে আঘাত করেছে তারা। মুসলিমরা শান্তিতে বিশ্বাসী। কিন্তু তার মানে এই নয় যে মুসলিমদের জীবনের চেয়েও প্রিয় মহানবী সা:-কে অবমাননা করলে আমরা চুপ থাকবো। বরং সুশৃঙ্খল পন্থায় এর প্রতিবাদ জানানো প্রতিটি মুসলমানের ঈমানেরই দাবি। আমরা অবিলম্বে হযরত মোহাম্মদ (সা:)কে অবমাননাকারীদের গ্রেফতার করে
ফাঁসিতে ঝুলিয়ে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন এবং বক্তারা ভারতের সকল প্রকার পণ্য বয়কট করার আহ্বান জানান।

তাছাড়া মানববন্ধনে মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে কটূক্তি করায় রাষ্ট্রীয়ভাবে প্রতিবাদ জানানোর জন্য বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট আহ্বান জানানো হয়।পরিশেষে দোয়ার মাধ্যমে বিক্ষোভ সমাবেশের কর্মসূচি শেষ হয়।


এই বিভাগের আরো খবর

মতামত দিন

সম্পাদক ও প্রকাশকঃ
আক্তার হোসেন সাগর

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মোঃ শহীদ বকস

প্রধান উপদেষ্টাঃ
সৈয়দা জোহরা আলাউদ্দিন

উপদেষ্টা মণ্ডলীর সদস্যঃ
আকলু মিয়া চৌধুরী
এম. রহমান লতিফ

সম্পাদক কর্তৃক সেন্ট্রাল রোড, রাজনগর, মৌলভীবাজার থেকে প্রকাশিত ও প্রচারিত।
মোবাইলঃ ০১৭১৫-৪০৫১০৪
Email: [email protected] | [email protected] (সম্পাদক)


Developed by - Great IT
error: Content is protected !!