আজঃ বৃহস্পতিবার, ৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ
১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, বর্ষাকাল

মাদক বিক্রেতাকে ছেড়ে দেয়ার অভিযোগে তিন পুলিশ সদস্যকে বরখাস্ত

প্রকাশিতঃ March 9th, 2022, 11:53 pm |


হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ সদর মডেল থানার বরখাস্ত হওয়া তিন পুলিশ সদস্যের বিরুদ্ধে বিভাগীয় মামলা রুজু করা হবে। পঞ্চাশ হাজার টাকা উৎকোচ নিয়ে মাদক বিক্রেতাকে ছেড়ে দেয়ার অভিযোগে তাদেরকে বরখাস্ত করা হয় বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

পুলিশের গোয়েন্দা বিভাগের একটি সূত্র এ তথ্য জানিয়েছে।

বরখাস্ত হওয়া পুলিশ সদস্যরা হলেন- সদর মডেল থানার উপ পরিদর্শক (এসআই) শুভ্র চন্দ্র দাশ, কনস্টেবল জসিম উদ্দিন ও কনস্টেবল (ড্রাইভার) আশিক নূর।

গোয়েন্দা পুলিশ সূত্র জানিয়েছে, সম্প্রতি হবিগঞ্জ শহরের রাজনগর এলাকার বাসিন্দা মাদক চোরাকারবারী আব্দুল মান্নানকে গ্রেফতার করেন অভিযুক্ত তিন পুলিশ সদস্য। কিন্তু পঞ্চাশ হাজার টাকা উৎকোচ গ্রহণের পর মামলা না নিয়েই ওই মাদক বিক্রেতাকে ছেড়ে দেয়ার অভিযোগ উঠে তিনজনের বিরুদ্ধে। পরে এ ঘটনা তদন্তের দায়িত্ব পান বানিয়াচং-আজমিরীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে। প্রাথমিক তদন্তে তিনি অভিযোগের সত্যতা পান বলে প্রতিবেদন দাখিল করেন। সেই পরিপ্রেক্ষিতে হবিগঞ্জের পুলিশ সুপার (এসপি) এসএম মুরাদ আলি এই তিন পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করেছেন। এখন তাদের বিরুদ্ধে বিভাগীয় মামলা রুজুর প্রক্রিয়া চলছে।

এ ব্যাপারে বানিয়াচং-আজমিরীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে জানান, তাদের বিরুদ্ধে উৎকোচ গ্রহণের সত্যতা পাওয়ায় প্রাথমিক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পুলিশ সুপার তাদেরকে সাময়িকভাবে বরখাস্ত করেছেন। পূর্ণাঙ্গভাবে তদন্তের পর এ বিষয়ে বিস্তারিত প্রতিবেদন দাখিল করা হবে। তবে বর্তমানে ওই মাদক ব্যবসায়ী জেলহাজতে রয়েছেন।

 


এই বিভাগের আরো খবর

মতামত দিন

সম্পাদক ও প্রকাশকঃ
আক্তার হোসেন সাগর

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মোঃ শহীদ বকস

প্রধান উপদেষ্টাঃ
সৈয়দা জোহরা আলাউদ্দিন

উপদেষ্টা মণ্ডলীর সদস্যঃ
আকলু মিয়া চৌধুরী
এম. রহমান লতিফ

সম্পাদক কর্তৃক সেন্ট্রাল রোড, রাজনগর, মৌলভীবাজার থেকে প্রকাশিত ও প্রচারিত।
মোবাইলঃ ০১৭১৫-৪০৫১০৪
Email: [email protected]ail.com | [email protected] (সম্পাদক)


Developed by - Great IT
error: Content is protected !!