আজঃ মঙ্গলবার, ৬ই জুন, ২০২৩ খ্রিস্টাব্দ
২৩শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ, গ্রীষ্মকাল

মুন্সিবাজার বণিক সমিতির নির্বাচনে বরকতুজ্জামান সভাপতি, বদরুল হোসেন বাবলু সম্পাদক নির্বাচিত

প্রকাশিতঃ March 16th, 2023, 8:38 pm , |


আক্তার হোসেন সাগর : মৌলভীবাজারের রাজনগর উপজেলার ব্যবসায়িক প্রাণকেন্দ্র মুন্সিবাজার বণিক বহুমুখী সমবায় সমিতির লিমিটেড এর ত্রি-বার্ষিকী নির্বাচন শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে। নির্বাচনে বরকতুজ্জামান সভাপতি এবং বদরুল হোসেন বাবলু সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। এ ছাড়া সহসভাপতি পদে মোঃ খালেদ মিয়া, সহ-সাধারণ সম্পাদক পদে আব্দুল আহাদ ডিপু, কোষাধ্যক্ষ পদে মোঃ জুনেদ আহমদ নির্বাচিত হয়েছেন।

সভাপতি পদে বরকতুজ্জামান ২১২ ভোট পেয়ে জয় লাভ করেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আশিক মিয়া ১৯৭ ভোট পেয়েছেন এবং অপর প্রার্থী মলিক মিয়া পেয়েছেন ৫৮ ভোট।
সহ-সভাপতি পদে মোঃ খালেদ মিয়া ২৪৫ ভোট পেয়ে জয় লাভ করেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আহাদ হোসেন ১৫১ ভোট পেয়েছেন এবং অপর প্রার্থী সেবুল আহমদ ছোট পেয়েছেন ৬১ ভোট।
সাধারণ সম্পাদক পদে বদরুল হোসেন বাবলু ২৮৯ ভোট পেয়ে জয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী খালেদ হাসান পেয়েছেন ১৬৫ ভোট এবং অপর প্রার্থী সেলিম হাজারি পেয়েছেন ১৩ ভোট।
সহ-সাধারণ সম্পাদক পদে আব্দুল আহাদ ডিপু সর্বোচ্চ ২৯৯ ভোট পেয়ে জয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী রিয়াজুর রহমান সাহেল পেয়েছেন ১৩৪ ভোট এবং অপর প্রার্থী লুৎফুর রহমান পেয়েছেন ২৩ ভোট।
কোষাধ্যক্ষ পদে মোঃ জুনেদ আহমদ ২৭৫ ভোট পেয়ে জয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রাজু দেব পান্না পেয়েছেন ১৮৮ ভোট।

বৃহস্পতিবার (১৬ মার্চ) সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত মুন্সিবাজার ইউনিয়ন পরিষদ হল রুমে উৎসব মুখর পরিবেশের মধ্য দিয়ে ভোট গ্রহণ করা হয়। এতে ৫২৭ জন ব্যবসায়ী ভোটারের মধ্যে ৪৭৩ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট গণনা শেষে রাত ৮টার দিকে মুন্সিবাজার বণিক বহুমুখী সমবায় সমিতির লিমিটেড এর নির্বাচন কমিটির সভাপতি ও জেলা সমবায় অফিসের উপ-সহকারী নিবন্ধক শফিকুল ইসলাম ফলাফল ঘোষণা করেন। এ সময় উপস্থিত ছিলেন রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষন রায়, পরিদর্শক (তদন্ত) হুমায়ূন আহমদ, মুন্সিবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাহেল হোসেন, ইউপি সদস্য আব্দুল আজিজ, মুন্সিবাজার বণিক বহুমুখী সমবায় সমিতির লিমিটেড এর সাবেক সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান আইয়ূব, সাবেক সদস্য সুলেমান মিয়া, আছকির মিয়া প্রমুখ।


এই বিভাগের আরো খবর

মতামত দিন

সম্পাদক ও প্রকাশকঃ
আক্তার হোসেন সাগর

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মোঃ শহীদ বকস

প্রধান উপদেষ্টাঃ
সৈয়দা জোহরা আলাউদ্দিন

উপদেষ্টা মণ্ডলীর সদস্যঃ
আকলু মিয়া চৌধুরী
এম. রহমান লতিফ

সম্পাদক কর্তৃক সেন্ট্রাল রোড, রাজনগর, মৌলভীবাজার থেকে প্রকাশিত ও প্রচারিত।
মোবাইলঃ ০১৭১৫-৪০৫১০৪
Email: [email protected] | [email protected] (সম্পাদক)


Developed by - Great IT
error: Content is protected !!