আজঃ মঙ্গলবার, ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, শীতকাল

মৌলভীবাজারের নিতেশ্বর গ্রামের মাদক ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীর মিয়া ইয়াবাসহ আটক

প্রকাশিতঃ November 28th, 2022, 2:57 pm , |


রিপন আহমদ, মৌলভীবাজার : মৌলভীবাজার সদর উপজেলার গিয়াসনগর ইউনিয়নের মোকামবাজারের সুজন মার্কেট এর সামনে থেকে ১০৩ পিস ইয়াবাসহ মোঃ জাহাঙ্গীর মিয়া (৩৭) নামক এক মাদক ব্যাবসায়ীকে আটক করেছে মৌলভীবাজার মডেল থানা পুলিশ।

রোববার (২৭ নভেম্বর) রাত সাড়ে ৮ টায় মৌলভীবাজার সদর মডেল অফিসার ইনরচার্জ মোঃ ইয়াছিনুল হক তত্ত্বাবধানে এসআই  বশির আহমদ, এসআই আবুল কালাম চৌধুরী, এ এসআই সাকিব  হোসেন , এ এসআই জহুরুল ইসলাম, এ এসআই আনোয়ার হোসেন ও এ এসআই আবুল কালাম আজাদ সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীর মিয়া আটক করা হয়।

মাদক ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীর মিয়া মৌলভীবাজার সদর উপজেলার ১২ং গিয়াসনগর ইউনিয়নের নিতেশ্বর গ্রামের মৃত মোঃ সুরুজ মিয়ার ছেলে।

মৌলভীবাজার মডলে থানা পুলিশসূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মৌলভীবাজার সদর উপজেলার ১২ নং গিয়াসনগর ইউনিয়নের মোকামবাজার এলাকার সুজন মার্কেট এর সামনে থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছে থাকা ১০৩ পিস ইয়াবা জব্দ করা হয়। সে দীর্ঘদিন যাবৎ এলাকাসহ আশপাশ এলাকায় ইয়াবা ট্যাবলেট বিক্রি করে আসছে।  তার বিরুদ্ধে  মৌলভীবাজার সদর মডেল থানায় ৪ টি মাদক মামলা রয়েছে।

মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। জেলাকে মাদক মুক্ত রাখতে থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।


এই বিভাগের আরো খবর

মতামত দিন

সম্পাদক ও প্রকাশকঃ
আক্তার হোসেন সাগর

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মোঃ শহীদ বকস

প্রধান উপদেষ্টাঃ
সৈয়দা জোহরা আলাউদ্দিন

উপদেষ্টা মণ্ডলীর সদস্যঃ
আকলু মিয়া চৌধুরী
এম. রহমান লতিফ

সম্পাদক কর্তৃক সেন্ট্রাল রোড, রাজনগর, মৌলভীবাজার থেকে প্রকাশিত ও প্রচারিত।
মোবাইলঃ ০১৭১৫-৪০৫১০৪
Email: [email protected] | [email protected] (সম্পাদক)


Developed by - Great IT
error: Content is protected !!