আজঃ রবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, শরৎকাল

মৌলভীবাজারে দুর্ণীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরামের প্রতিবাদ সভা অনুষ্টিত  

প্রকাশিতঃ September 7th, 2022, 11:12 pm |


রিপন আহমদ, মৌলভীবাজার : মৌলভীবাজারে দুর্ণীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম, মৌলভীবাজার জেলা শাখা ও তার শাখা সংগঠনের উদ্যােগে চৌমুহনা চত্বরে প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে ৭ সেপ্টেম্বর বিকালে।

লাগামহীন ভাবে নৃত্যপণ্যের উর্ধ্বগতি ও মনু নদী প্রকল্প দ্রুত বাস্তবায়ন এবং চলমান অনিয়ম ও দুর্ণীতির বিরুদ্ধে এ প্রতিবাদ সভা অনুষ্টিত হয়।

দুর্ণীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম, মৌলভীবাজার জেলা শাখার সভাপতি আলহাজ্ব এড.মাহবুবুল আলম শামীম এর সভাপতিত্বে ও জেলা শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক মশাহিদ আহমদ ও সাংগঠনিক সম্পাদক চিনু রঞ্জন তালুকদার এর যৌত্র সঞ্চালনায় আয়োজিত ২ঘন্টাব্যাপি এ প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন- দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম জেলা শাখার সহ-সভাপতি শেখ ফয়েজ আলী, বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা‘র সদস্য ও তৃণম‚ল নারী উদ্যেক্তা সোসাইটি (গ্রাসরুটস) জেলা শাখার সভাপতি শ্যামলী সুত্রধর, দুর্ণীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম, জেলা শাখার সহ-সভাপতি জ্যোতিময় চক্রবর্তি, বাংলাদেশ সাংবাদিক কল্যাণ সংগঠন এর সাধারণ সম্পাদক ও শিক্ষানবিশ আইনজীবি শাহ মোহাম্মদ রাজুল আলী, মাওঃ শরীফ আহমদ,  নাছরিন প্রিয়া,  শাহ মোঃ ফজলুর রহমান, মোঃ মঞ্জুর আলম, দুর্ণীতি মুক্তকরণ বাংলাদেশ যুব ফোরামের সাধারণ সম্পাদক এম.এ সামাদ,সমাজ কর্মী,ও মানবাধিকার কর্মী ফরিদুল ইসলাম ফরাজ, সাংগঠনিক সম্পাদক আবু তালেব চৌধুরী ও মোঃ বুলবুল খাঁন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বাংলাদেশ সাংবাদিক কল্যাণ সংগঠন এর সভাপতি স্বপন কুমার দেব, মোহন ফাউন্ডেশন এর প্রতিস্টাতা চেয়ারম্যান মোহন, ফোরাম, জেলা কমিঠির সিনিয়র সদস্য মবশ্বির আলী, নোমান আহমদ, সদস্য মোঃ জিলু মিয়া, আব্দুর রহমান রহমত,  রাহাত আহমদ সিপন প্রমুখ। এছাড়াও বিভিন্ন পেশাজীবি ও সুশীল সমাজের নেতৃবৃন্দ ও সংগঠনের সম্মানিত সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরো খবর

মতামত দিন

সম্পাদক ও প্রকাশকঃ
আক্তার হোসেন সাগর

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মোঃ শহীদ বকস

প্রধান উপদেষ্টাঃ
সৈয়দা জোহরা আলাউদ্দিন

উপদেষ্টা মণ্ডলীর সদস্যঃ
আকলু মিয়া চৌধুরী
এম. রহমান লতিফ

সম্পাদক কর্তৃক সেন্ট্রাল রোড, রাজনগর, মৌলভীবাজার থেকে প্রকাশিত ও প্রচারিত।
মোবাইলঃ ০১৭১৫-৪০৫১০৪
Email: [email protected] | [email protected] (সম্পাদক)


Developed by - Great IT
error: Content is protected !!