আজঃ সোমবার, ৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, হেমন্তকাল

ময়মনসিংহে বজ্রপাতে তিন শিশুসহ ৬ জনের মৃত্যু

প্রকাশিতঃ June 17th, 2022, 4:56 pm |


রাজনগর বার্তা রিপোর্ট : ময়মনসিংহে পৃথক স্থানে বজ্রপাতে তিন শিশুসহ ছয়জনের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার দুপুরে জেলার সদর, নান্দাইল ও ধোবাউড়া উপজেলায় এই বজ্রপাতের ঘটনা ঘটে। বজ্রপাতে নিহতদের মধ্যে ময়মনসিংহের সদর উপজেলায় দুজন, নান্দাইল উপজেলায় তিনজন এবং ধোবাউড়া উপজেলায় একজনসহ মোট ছয়জনের মৃত্যু হয়েছে।

নিহতেরা হলেন সদর উপজেলার দড়ি কুষ্টিয়া ইউনিয়নের দড়ি কুষ্টিয়া বাল্রাপাড়া গ্রামের কৃষক আবু বাক্কার (৪০) ও জাহাঙ্গীর আলম (৩০) এবং নান্দাইল উপজেলার গাঙ্গাইল ইউনিয়নের কংকরহাটি গ্রামের শহীদুল্লাহর ছেলে সাঈদ মিয়া (১২), হাদিস মিয়ার ছেলে স্বাধীন মিয়া (১১) ও বিল্লাল হোসেনের ছেলে মো. শাওন (৮)।

ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, দুপুরে খেতে কাজ করার সময় বজ্রপাতে দুই কৃষক নিহত হন। তাঁদের মরদেহ বাড়িতে রয়েছে।

নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আকন্দ বলেন, ‘উপজেলার গাঙ্গাইল ইউনিয়নের কংকরহাটি গ্রামে বৃষ্টির সময় তিন শিশু একসঙ্গে মাছ ধরতে যায়। দুপুর ২টার দিকে বজ্রপাতে তিন শিশু গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে দুজনকে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও এক কিশোরগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।’

ধোবাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টিপু সুলতান বলেন, ‘উপজেলার চরমুহিনী গ্রামের আবু সাঈদ (৩০) সকালে গুগড়া বিলে মাছ ধরার সময় বজ্রপাতে মারা যান। পরে তাঁর মরদেহ স্বজনদের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।’


এই বিভাগের আরো খবর

মতামত দিন

সম্পাদক ও প্রকাশকঃ
আক্তার হোসেন সাগর

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মোঃ শহীদ বকস

প্রধান উপদেষ্টাঃ
সৈয়দা জোহরা আলাউদ্দিন

উপদেষ্টা মণ্ডলীর সদস্যঃ
আকলু মিয়া চৌধুরী
এম. রহমান লতিফ

সম্পাদক কর্তৃক সেন্ট্রাল রোড, রাজনগর, মৌলভীবাজার থেকে প্রকাশিত ও প্রচারিত।
মোবাইলঃ ০১৭১৫-৪০৫১০৪
Email: [email protected] | [email protected] (সম্পাদক)


Developed by - Great IT
error: Content is protected !!