আজঃ সোমবার, ৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, হেমন্তকাল

রাজনগরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালিত

প্রকাশিতঃ November 15th, 2022, 3:38 pm |


আক্তার হোসেন সাগর : “‘দুর্ঘটনা-দুর্যোগ হ্রাস করি, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ি” এই প্রতিপাদ্য নিয়ে মৌলভীবাজারের রাজনগরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালিত হয়েছে।
মঙ্গলবার (১৫ নভেম্বর) বেলা ১১টায় রাজনগর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের আয়োজনে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ভবনে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালন করা হয়।
রাজনগর ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মো. আলী হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সানজিদা আক্তার, রাজনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) বিনয় ভূষণ রায়, রাজনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুবায়ের আহমেদ চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার সজল কুমার চক্রবর্তী । এ সময় গণ্যমান্য ব্যক্তিবর্গ, ব্যবসায়ী, গণমাধ্যমকর্মী, বিভিন্ন শ্রেণি পেশার লোকজনসহ ফায়ার স্টেশনের সদস্যরা উপস্থিত ছিলেন। আলোচনা শেষে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন প্রাঙ্গণে অগ্নি নির্বাপণের সাজ-সরঞ্জাম পরিদর্শন করেন অতিথিবৃন্দ।


এই বিভাগের আরো খবর

মতামত দিন

সম্পাদক ও প্রকাশকঃ
আক্তার হোসেন সাগর

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মোঃ শহীদ বকস

প্রধান উপদেষ্টাঃ
সৈয়দা জোহরা আলাউদ্দিন

উপদেষ্টা মণ্ডলীর সদস্যঃ
আকলু মিয়া চৌধুরী
এম. রহমান লতিফ

সম্পাদক কর্তৃক সেন্ট্রাল রোড, রাজনগর, মৌলভীবাজার থেকে প্রকাশিত ও প্রচারিত।
মোবাইলঃ ০১৭১৫-৪০৫১০৪
Email: [email protected] | [email protected] (সম্পাদক)


Developed by - Great IT
error: Content is protected !!