আজঃ রবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, শরৎকাল

রাজনগর থানা পুলিশের অভিযানে ৬ জুয়াড়ী আটক

প্রকাশিতঃ August 25th, 2022, 6:32 pm |


আক্তার হোসেন সাগর : মৌলভীবাজারের রাজনগর থানা পুলিশের অভিযানে জুয়া খেলার সরঞ্জামসহ ৬ জুয়াড়ীকে আটক করা হয়েছে।
বুধবার (২৪ আগস্ট) রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মনসুনগর ইউনিয়নের কদমহাটা এলাকায় অভিযান চালিয়ে জুয়াড়ীদের আটক করা হয়।
আটককৃত জুয়াড়ীরা হলেন উপজেলার কোনাগাঁও গ্রামের মৃত মফিজ মিয়ার ছেলে আনকার মিয়া(৫৫), জগন্নাথপুর গ্রামের মৃত ইন্তাজ আলীর ছেলে মোঃ কামাল হোসেন(৩৭), মালিকোনা গ্রামের মৃত বাশির মিয়ার ছেলে বাবুল মিয়া(৩০), কদমহাটা গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে সাজ্জাদুর রহমান(৪৮), কদমহাটা (সরকারী আশ্রয় কেন্দ্র) গ্রামের আব্দুল জলিল এর ছেলে হারিছ মিয়া (৫৫), মৌলভীবাজার সদর উপজেলার ছৈয়ারপুর গ্রামের শুক্কুর আলী ছেলে সানোয়ার হোসেন(৩৫), কাজিরগাঁও (পূর্ব) গ্রামের মৃত ইছহাক মিয়ার ছেলে রফিক আলী (৫৩)। এঘটনায় ৭ জনকে আসামি করে রাজনগর থানায় জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে এবং বৃহস্পতিবার তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

রাজনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় জানান, জুয়ার আসর চলছিলো এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করে ৬ জুয়ারীকে আটক করা হয়েছে। আটককৃত জুয়াড়ীদের নামে মামলা রুজু করে আদালতে সোপর্দ করা হয়েছে।


এই বিভাগের আরো খবর

  • September 17, 2022 | 4:54 pm

    রাজনগর বার্তা রিপোর্ট : মৌলভীবাজারের রাজনগরে থ্রী স্টার ইনকর্পোরেটেড এর অর্থায়নে বন্যার্তদের পুর্নবাসনে সহযোগিতার প্রয়াসে উপহার স্বরূপ ঢেউটিন বিতরণ বিস্তারিত...

মতামত দিন

সম্পাদক ও প্রকাশকঃ
আক্তার হোসেন সাগর

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মোঃ শহীদ বকস

প্রধান উপদেষ্টাঃ
সৈয়দা জোহরা আলাউদ্দিন

উপদেষ্টা মণ্ডলীর সদস্যঃ
আকলু মিয়া চৌধুরী
এম. রহমান লতিফ

সম্পাদক কর্তৃক সেন্ট্রাল রোড, রাজনগর, মৌলভীবাজার থেকে প্রকাশিত ও প্রচারিত।
মোবাইলঃ ০১৭১৫-৪০৫১০৪
Email: [email protected] | [email protected] (সম্পাদক)


Developed by - Great IT
error: Content is protected !!