আজঃ রবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, শরৎকাল

শ্রীমঙ্গলে অবৈধ বালু ভর্তি ট্রাকের ধাক্কায় গুরুতর আহত স্কুলছাত্রী

প্রকাশিতঃ September 8th, 2022, 10:58 pm |


সৈয়দ সিরাজুল ইসলাম হাসান : মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় আজ  বৃহস্পতিবার সকালে উপজেলা ভূনবীর ইউনিয়নের শাসন এলাকায় একটি অবৈধ বালুভর্তি ট্রাক স্কুলছাত্রীকে ধাক্কা দেয়,
 এ দূর্ঘটনায় আহত মেয়েটি উপজেলার শাসন বটতল এলাকার ইসমাইল লস্কর এর মেয়ে রুমকি আক্তার (৫) বলে জানা যায়। প্রতিবাদে আহত ছাত্রীর সহপাঠীরা সড়ক অবরোধ করে।
 এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী জানান, উপজেলার ২ নং ভুনবীর ইউনিয়নের শাসন সরকারি প্রাইমারি স্কুলের প্রথম শ্রেণীর ছাত্রী রুমকি আক্তার (৫) সকালে স্কুলে যাওয়ার সময় বালু ভর্তি একটি ডায়না ট্রাক রুমকিকে ধাক্কা দিলে পা ভাঙ্গা রক্তাক্ত অবস্থায় এলাকাবাসী স্কুলছাত্রীকে উদ্ধার করে। পরে এলাকাবাসী এগিয়ে এলে ট্রাকের ড্রাইভার ট্রাক রেখে পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় রুমকি আক্তারকে প্রথমে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তবরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে পরে উন্নত চিকিৎসার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করে।
সেখানে স্কুলছাত্রীর অবস্থা আরও খারাপ হলে মৌলভীবাজার সদর হাসপাতাল থেকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় বলে জানা গেছে।
এদিকে সহপাঠী আহত হওয়ায় শাসন প্রাইমারি স্কুলের কোমলমতি শিক্ষার্থীরা উপজেলার মির্জাপুর সড়কটি ব্যারিকেট দিয়ে রেখেছেন বলে খবর পাওয়া যায়।
এ ব্যাপারে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। অবৈধ বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের হবে বলে তিনি জানান। এসময় তিনি আরও বলেন, মেয়েটির সুচিকিৎসার সব ব্যয়ভার উপজেলা প্রশাসন বহন করবে। তিনি এলাকাবাসী ও স্হানীয় জনপ্রতিনিধিদের অবৈধ বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে তথ্যদিয়ে সহযোগিতা করার জন‍্য  অনুরোধ জানান ।

এই বিভাগের আরো খবর

মতামত দিন

সম্পাদক ও প্রকাশকঃ
আক্তার হোসেন সাগর

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মোঃ শহীদ বকস

প্রধান উপদেষ্টাঃ
সৈয়দা জোহরা আলাউদ্দিন

উপদেষ্টা মণ্ডলীর সদস্যঃ
আকলু মিয়া চৌধুরী
এম. রহমান লতিফ

সম্পাদক কর্তৃক সেন্ট্রাল রোড, রাজনগর, মৌলভীবাজার থেকে প্রকাশিত ও প্রচারিত।
মোবাইলঃ ০১৭১৫-৪০৫১০৪
Email: [email protected] | [email protected] (সম্পাদক)


Developed by - Great IT
error: Content is protected !!