আজঃ সোমবার, ৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, হেমন্তকাল

শ্রীমঙ্গলে দুই কাভার্ডভ্যানের সংঘর্ষে চালক নিহত

প্রকাশিতঃ June 14th, 2022, 12:31 pm |


সৈয়দ আমিনুল ইসলাম আলামিন :মৌলভীবাজারের শ্রীমঙ্গলে  দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানকে পেছন থেকে ধাক্কা মারায় নিহত হয়েছেন আরেক কাভার্ডভ্যানের চালক। উপজেলার হবিগঞ্জ রোডের হাবিব মার্কেটের সামনে এই দুর্ঘটনা ঘটেছে।

শ্রীমঙ্গল থানা সূত্র জানায়, সোমবার (১৩ জুন) দিবাগত মধ্যরাতে শ্রীমঙ্গল হবিগঞ্জ রোডের হাবিব মার্কেটের বাম পাশে একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-ট ১৩-৫৩৯৯) চানাচুর আনলোড করার জন্য দাঁড়িয়েছিল। এসময় পেছন থেকে নিউ মধুমতি ট্রান্সপোর্টের একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-ট ২৪-৫৬৮২) সেটিকে সজোরে ধাক্কা দেয়। এতে মধুমতির কাভার্ডভ্যানের চালক লোকমান হোসেন ঘটনাস্থলেই মারা গেছেন।

খবর পেয়ে শ্রীমঙ্গল থানার পুলিশসহ স্থানীয়দের সহায়তা নিউ মধুমতি ট্রান্সপোর্টের কাভার্ডভ্যানের চালক লোকমানকে ফায়ার সার্ভিসের লোকজন গাড়ির দরজা কেটে উদ্ধার করেন। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক শারমিন আক্তার  মৃত ঘোষণা করেন। নিহত চালকের মোবাইল ফোন ও মানিব্যাগে থাকা পরচয়পত্র দেখে তার বাড়ি শনাক্ত করা হয়েছে।

শ্রীমঙ্গল থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) রাকিবুল হাসান জানান, আমরা খবর পেয়ে এসে আহত চালককে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে দ্রুত শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠাই। হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণ করেন।

 

মঙ্গলবার (১৪ জুন) সকালে একই থানার উপ-পুলিশ পরিদর্শক মো. আলাউদ্দিন জানান, মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে  মৌলভীবাজার মর্গে পাঠানো হয়েছেন। তার পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। তারা শ্রীমঙ্গলের উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন।


এই বিভাগের আরো খবর

মতামত দিন

সম্পাদক ও প্রকাশকঃ
আক্তার হোসেন সাগর

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মোঃ শহীদ বকস

প্রধান উপদেষ্টাঃ
সৈয়দা জোহরা আলাউদ্দিন

উপদেষ্টা মণ্ডলীর সদস্যঃ
আকলু মিয়া চৌধুরী
এম. রহমান লতিফ

সম্পাদক কর্তৃক সেন্ট্রাল রোড, রাজনগর, মৌলভীবাজার থেকে প্রকাশিত ও প্রচারিত।
মোবাইলঃ ০১৭১৫-৪০৫১০৪
Email: [email protected] | [email protected] (সম্পাদক)


Developed by - Great IT
error: Content is protected !!