আজঃ শনিবার, ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
৫ই ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, শরৎকাল

শ্রীমঙ্গলে মুসাব্বির আল মাসুদ এর উদ্যোগে উপজেলা নাগরিক কমিটির সভা

প্রকাশিতঃ September 21st, 2021, 5:26 pm |


সৈয়দ সিরাজুল ইসলাম হাসান :  সামাজিক আর্থ মানবতার কল্যাণে, চুরি ছিনতাই প্রতিরোধে, কন্যা দ্বায় গ্রস্থ পিতার সাহায্যে, মেধাবী অসহায় শিক্ষার্থীদের শিক্ষার ব্যবস্থা, সাম্প্রদায়িক সম্প্রীতির সুসম্পর্ক বজায় রাখাসহ সামাজিক বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের লক্ষ্যে শ্রীমঙ্গলে  হাজী মুসাব্বির আল মাসুদের উদ্যোগে আত্মপ্রকাশ করলো সম্পূর্ণ অরাজনৈতিক, ধর্ম-বর্ণহীন ও স্বেচ্ছাসেবী সংগঠন “শ্রীমঙ্গল উপজেলা নাগরিক কমিটি।
গত সোমবার ২০ সেপ্টেম্বর’২১ তারিখ  রাতে গুহরোডস্থ আগ্রা চাইনিজ রেষ্টুরেন্টে এই সভা অনুষ্ঠিত হয়। শ্রীমঙ্গল উপজেলা নাগরিক কমিটির আহবায়ক মোছাব্বির আল মাসুদের সভাপতিত্বে, সদস্য সচিব আক্তার ও অন্যতম সদস্য দেবাশীষ ধর পার্থের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন উপদেষ্টা মোঃ জসীম উদ্দিন, হাফিজ উদ্দিন, ফারুক আহমেদ, আবু সাঈদ , বিশিষ্ট সাংবাদিক আহমেদ ফারুক মিল্লাদ, বিশেষ অতিথি আনোয়ার হোসেন শাহীন, সদস্য মোঃ লিটন আহমেদ, বিশিষ্ট রাজনীতিবিদ জাহাঙ্গীর আলম সোহাগ, অজয় দাশ, নেছার আহমেদ সহ অন্যান্যরা।
এসময় শ্রীমঙ্গল উপজেলার বিভিন্ন ইউপি ও পৌরসভার প্রতিনিধিরাসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। উক্ত সভা শেষে নৈশভোজের আয়োজন করা হয়। সভাপতির বক্তব্যে বলা হয় আপাতত উপজেলা পর্যায়ে কমিটি করা হলেও পরবর্তীতে  পৌরসভার ইউনিয়ন এর পৃথক কমিটি করা হবে বলেও জানান সংগঠনের নেতৃবৃন্দরা।
2 Attachments

 


এই বিভাগের আরো খবর

মতামত দিন

সম্পাদক ও প্রকাশকঃ
আক্তার হোসেন সাগর

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মোঃ শহীদ বকস

প্রধান উপদেষ্টাঃ
সৈয়দা জোহরা আলাউদ্দিন

উপদেষ্টা মণ্ডলীর সদস্যঃ
আকলু মিয়া চৌধুরী
এম. রহমান লতিফ

সম্পাদক কর্তৃক সেন্ট্রাল রোড, রাজনগর, মৌলভীবাজার থেকে প্রকাশিত ও প্রচারিত।
মোবাইলঃ ০১৭১৫-৪০৫১০৪
Email: [email protected] | [email protected] (সম্পাদক)


Developed by - Great IT
error: Content is protected !!