আজঃ রবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, শরৎকাল

সাংবাদিক বাছিতকে কুপিয়ে হত্যা চেষ্টাকারী মূল অপরাধী র‍্যাবের হাতে আটক

প্রকাশিতঃ August 22nd, 2022, 11:43 am |


সৈয়দ সিরাজুল ইসলাম হাসান :  মৌলভীবাজার জেলার কমলগঞ্জে প্রকাশ্যে সাংবাদিক বাছিত খাঁনকে কুপিয়ে হত্যা চেষ্টা মামলায় আরও ২মুল পলাতক আসামীকে আটক  করেছে র‍্যাব-৯।
২১ শে আগস্ট (রবিবার) মৌলভীবাজার জেলার সদর ও শ্রীমঙ্গল উপজেলায় অভিযান পরিচালনা করে শ্রীমঙ্গল থানা এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলেন কমলগঞ্জ উপজেলার রামচন্দ্রপুর গ্রামের বাসিন্দা মৃত সুন্দর মিয়ার ছেলে কাওসার মিয়া (২৫)ও একই এলাকার সাজিদ মিয়ার ছেলে ফারুক মিয়া (২৮)।
র‍্যাব সিলেট -৯ এর মিডিয়া অফিসার আহসান আল আলম’র সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।
গত ১৩ আগস্ট (শনিবার) দুপুরে সাংবাদিক আব্দুল বাছিত খান চা বাগানের সংবাদ সংগ্রহ করে মোটর সাইকেলযোগে কমলগঞ্জের দিকে রওনা করেন। সে কমলগঞ্জ থানাধীন মুন্সিবাজারের উবাহাটা নামক স্থানে পৌছালে উৎ পেতে থাকা দুস্কৃতিকারীরা সাইকেলের গতি রোধ করে তাকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। উল্লেখ্য সাংবাদিক বাছিত খাঁন দৈনিক খবরপত্র ও নগর টিভি’র জেলা প্রতিনিধি। এই ঘটনায় বাছিত খানের চাচা আব্দুল খালিক বাদী হয়ে ১৫ আগস্ট কমলগঞ্জ থানায় এজহার নামীয় ৬ জনসহ আরও ৪/৫ জনের নামে এক হত্যা চেষ্ঠা মামলা দায়ের করেন। এরই পরিপ্রেক্ষিতে আসামীদের আইনের আওতায় নিয়ে আসতে প্রশাসন তাদের গোয়েন্দা তৎপরতা জোরদার করে ইতোমধ্যে কয়েকজনকে আটক করে।
উক্ত ঘটনার বিষয়ে আটককৃত আসামীরা নিজেদের জড়িত থাকার কথা স্বীকার করে।পরবর্তীতে আইনী ব্যবস্থা গ্রহণ করার জন্য তাদেরকে কমলগঞ্জ থানায় হস্তান্তর করা হয় বলে জানান।

এই বিভাগের আরো খবর

মতামত দিন

সম্পাদক ও প্রকাশকঃ
আক্তার হোসেন সাগর

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মোঃ শহীদ বকস

প্রধান উপদেষ্টাঃ
সৈয়দা জোহরা আলাউদ্দিন

উপদেষ্টা মণ্ডলীর সদস্যঃ
আকলু মিয়া চৌধুরী
এম. রহমান লতিফ

সম্পাদক কর্তৃক সেন্ট্রাল রোড, রাজনগর, মৌলভীবাজার থেকে প্রকাশিত ও প্রচারিত।
মোবাইলঃ ০১৭১৫-৪০৫১০৪
Email: [email protected] | [email protected] (সম্পাদক)


Developed by - Great IT
error: Content is protected !!