Logo

বড়লেখায় অস্ত্রের মুখে প্রবাসীর স্ত্রীর টাকা ছিনতাই

প্রকাশিত:রবিবার ১৪ জানুয়ারী ২০২৪ | হালনাগাদ:সোমবার ১৯ ফেব্রুয়ারী ২০২৪ | ১৮৭০জন দেখেছেন
রাজনগর বার্তা রিপোর্ট ::

Image

মৌলভীবাজারের বড়লেখায় ব্যাংক থেকে টাকা তোলে বাড়ি ফেরার পথে অটোরিকশা চালকসহ ৩ ছিতাইকারী এক প্রবাসীর স্ত্রীর ৮০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে। তবে গৃহবধু ও তার ভাসুর কন্যার সাহসিকতায় স্থানীয় লোকজন সিএনজি চালিত অটোরিকশাসহ দুই ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

রোববার বেলা আড়াইটার দিকে উপজেলার কাঠালতলী মাধবগুল এলাকায় সাহেরা মোক্তাদির মহিলা মাদ্রাসার সামনের রাস্তায় এই ঘটনাটি ঘটে। অভিযোগ পেয়ে পুলিশ ছিনতাই হওয়া টাকা উদ্ধারে অভিযানে নেমেছে।

 এই ঘটনার মাত্র তিনদিন আগে বড়লেখা পৌরসভার গাজিটেকায় ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বাড়ি ফেরার সময় ছিনতাইকারীরা অস্ত্র উচিঁয়ে জনৈক ব্যক্তির কাছ থেকে ১ লাখ ৩০ হাজার টাকা ও দুটি দামি মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে। মাত্র চারদিনের ব্যবধানে দিনে দুপুরে দুইটি ছিনতাইয়ের ঘটনায় জনমনে আতঙ্ক বিরাজ করছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার মাধবগুল গ্রামের কুয়েত প্রবাসী সাইফুদ্দিন স্ত্রী রুজি বেগম রোববার দুপুরে তার ভাসুর কন্যাকে সাথে নিয়ে উপজেলা সদরের ইসলামী ব্যাংক বড়লেখা শাখা থেকে ৮০ হাজার উত্তোলন করে টাকাগুলো হাত ব্যাগে রাখেন। টাকা নিয়ে বাড়ি ফেরার জন্য তিনি একটি সিএনজি চালিত অটোরিকশা ভাড়া করেন। সিএনজি চালক আরো দুইজন যাত্রীকে সাথে নিয়ে তাদেরকে বড়লেখা শহর থেকে মাধবগুল গ্রামের দিকে রওয়ানা দেয়। আনুমানিক বেলা আড়াইটার দিকে বাড়ির কাছাকাছি মেইনরোড থেকে ভেতরের রাস্তায় সাহেরা মোক্তাদির মহিলা মাদ্রাসার পৌঁছামাত্র সিএনজি চালক তার সহযোগিদেরকে নিয়ে গৃহবধু ও তার ভাসুর কন্যার গলায় ধারালো ছুরি ও দা ধরে রাখে। এসময় অপর সহযোগি টাকার ব্যাগ হাতিয়ে নেয়। গৃহবধু ও তার ভাসুর কন্যার গলায় ছুরি ও দা ধরা অবস্থায় তারা দুই ছিনতাইকারীরে ঝাপটে ধরে চিৎকার দেন। তাদের চিৎকারে আশপাশের লোকজন অটোরিকশাসহ দুই ছিনতাইকারীকে আটকে পুলিশে খবর দেন। এর আগেই অপর ছিনতাইকারী ৮০ হাজার টাকাসহ ব্যাগ নিয়ে পালিয়ে যায়।

 বড়লেখা থানার ওসি সঞ্জয় চক্রবর্তী জানান, এব্যাপারে থানায় গৃহবধু অভিযোগ দিয়েছেন। আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে। ছিনতাইকৃত টাকা উদ্ধারে পুলিশ অভিযান চালাচ্ছে। 


আরও খবর

বড়লেখায় গাঁজাসহ গ্রেপ্তার ১

বৃহস্পতিবার ১১ জানুয়ারী ২০২৪