Logo

জুড়ীতে মৌলভীবাজার জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় ব্যাডমিন্টন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

প্রকাশিত:মঙ্গলবার ০৬ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:সোমবার ২৬ ফেব্রুয়ারী ২০২৪ | ১৪৯০জন দেখেছেন
রাজনগর বার্তা রিপোর্ট ::

Image
সালেহ আহমদ (স'লিপক) : তৃণমূল পর্যায়ে খেলাধুলার সার্বিক প্রসার ও উন্নয়নের লক্ষ্যে মৌলভীবাজার জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় জুড়ী উপজেলায় অনুর্ধ্ব-১৬ বছরের বালক-বালিকাদের নিয়ে ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারী) মৌলভীবাজার জেলা ক্রীড়া অফিসের আয়োজনে জুড়ী উপজেলা পরিষদ অফিসার্স ক্লাব ব্যাডমিন্টন কোর্টে অনুর্ধ্ব-১৬ বছরের বালক-বালিকাদের নিয়ে ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

ব্যাডমিন্টন প্রতিযোগিতায় মাধ্যমিক পর্যায়ের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৩৬ জন বালক ও বালিকা অংশগ্রহণ করে। খেলা পরিচালনা করেন ব্যাডমিন্টন রেফারি হারুনুর রশিদ হীরা।

ব্যাডমিন্টন প্রতিযোগিতা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স-আপদের (একক ও দ্বৈত) মাঝে জেলা ক্রীড়া অফিস মৌলভীবাজার এর ব্যবস্থাপনায় পুরস্কার বিতরণ করা হয়।

ব্যাডমিন্টন প্রতিযোগিতায় বালক (একক) চ্যাম্পিয়ন হয় নিরোধ বিহারী উচ্চ বিদ্যালয়ের নাইম আহমেদ ও  রানার্স-আপ জুড়ী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের তানজিম আহমদ। বালিকা (একক) চ্যাম্পিয়ন হয় নিরোধ বিহারী উচ্চ বিদ্যালয়ের সপ্তদ্বীপা দাশ ও  রানার্স-আপ মুক্তদীর বালিকা উচ্চ বিদ্যালয়ের আয়েশা সিদ্দিকা মাহীন। বালক (দ্বৈত) চ্যাম্পিয়ন হয় নিরোধ বিহারী উচ্চ বিদ্যালয়ের আদিল হোসেন ও নাইম আহমদ জুটি এবং রানার্স-আপ জুড়ী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের তানজিম আহমদ ও তাসিফা আহমেদ জুটি। বালিকা (দ্বৈত) চ্যাম্পিয়ন হয় নিরোধ বিহারী উচ্চ বিদ্যালয়ের সপ্তদ্বীপা দাশ ও পল্লবী রানী দাশ জুটি এবং  রানার্স-আপ মুক্তদীর বালিকা উচ্চ বিদ্যালয়ের আরিশা রহমান তানিশা ও তনিমা আক্তার জুটি।

জুড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রিংকু রঞ্জন দাশ এর সভাপতিত্বে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি  ছিলেন উপজেলা নির্বাহী অফিসার লুসিকান্ত হাজং।

বিশেষ অতিথি ছিলেন মুক্তদির বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসাক আলী, জেলা ক্রীড়া অফিসার মোঃ মাজহারুল মজিদ।

এসময় বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ ও প্রতিযোগীদের অভিবাবকবৃন্দরা উপস্থিত ছিলেন।

আরও খবর

প্রকাশিত সংবাদের প্রতিবাদ।

রবিবার ১১ ফেব্রুয়ারী ২০২৪