Logo

কুলাউড়ায় বিএনপির রেল অবরোধের চেষ্টা, পুলিশের ধাওয়ায় পালালেন নেতাকর্মীরা

প্রকাশিত:মঙ্গলবার ৩১ অক্টোবর ২০২৩ | হালনাগাদ:বুধবার ১৪ ফেব্রুয়ারী ২০২৪ | ৯২০জন দেখেছেন
রাজনগর বার্তা রিপোর্ট ::

Image

মৌলভীবাজারের কুলাউড়ায় রেলপথ অবরোধের চেষ্টা করে ব্যর্থ হয়েছেন বিএনপির নেতাকর্মীরা।
 

মঙ্গলবার (৩১ অক্টোবর) বেলা ১১টার দিকে পৌরসভাস্থ স্কুল চৌমুহনী এলাকার রেললাইন অবরোধের চেষ্টা করলে পুলিশের ধাওয়ায় তারা পালিয়ে যায়।
 


জানা যায়, এক দফা দাবি আদায়ের লক্ষে ৩১ অক্টোবর এবং ১ ও ২ নভেম্বর দেশব্যাপী সড়ক, নৌ ও রেলপথ অবরোধ কর্মসূচির ঘোষণা দেয় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)।
 

মঙ্গলবার বেলা ১১টার দিকে স্কুল চৌমুহনী এলাকায় উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক (একাংশ) সুফিয়ান আহমদের নেতৃত্বে ১০/১২ জন নেতাকর্মী রেলপথ অবরোধ করে পাহাড়িকা ট্রেন আটকে রাখার চেষ্টা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে অবরোধকারীরা পালিয়ে যান।
 

বিএনপি নেতা সুফিয়ান আহমদ জানান, আজকের অবরোধ গণমানুষের ভোটাধিকার প্রতিষ্ঠার অবরোধ। রেলপথ অবরোধের চেষ্টা করলে পুলিশি বাধায় তা আর করা যায়নি বলে তিনি জানান।
 

কুলাউড়া থানার এসআই সুজন তালুকদার জানান, বিএনপির কয়েকজন নেতাকর্মীরা রেলপথ অবরোধের চেষ্টা করলে পুলিশ দেখে তারা পালিয়ে যায়।
 

এদিকে, বিকেলে বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাস, নৈরাজ্য, হরতাল ও অবরোধের প্রতিবাদে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমানের উদ্যোগে বিশাল শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়।
 

এতে আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আরও খবর