Logo


কুলাউড়ায় দীর্ঘদিনের প্রত্যাশিত ‘সাপ্তাহিক হাট’র যাত্রা শুরু

রাজনগর বার্তা রিপোর্ট ::
প্রকাশিত:বুধবার ০১ নভেম্বর ২০২৩ | ১৭৯জন দেখেছেন
Image

মৌলভীবাজারের কুলাউড়া পৌরসভার ব্যবস্থাপনায় ‘সাপ্তাহিক হাট’র উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১ নভেম্বর) সকাল ১১টায় পৌর শহরের এনসি স্কুল চৌমুহনীতে এই হাটের উদ্বোধন করেন পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, তার সহধর্মিণী মমতাজ বেগম, সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নেহার বেগম, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, সাধারণ সম্পাদক এম আতিকুর রহমান আখই, কুলাউড়া টিবিএফ চেয়ারম্যান মইনুল ইসলাম শামীমসহ পৌর কাউন্সিলর ও ব্যবসায়ী নেতৃবৃন্দ।

পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন জানান, সর্বস্তরের জনসাধারণের ক্রয়বিক্রয়ের সুবিধার্থে কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির দীর্ঘদিনের প্রত্যাশিত সাপ্তাহিক হাট কুলাউড়া পৌরসভার ব্যবস্থাপনায় বুধবার থেকে শুরু করা হয়েছে। এ হাট প্রতি বুধবার সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত ‘টোল ফ্রি’ অবস্থায় চালু থাকবে।

তিনি আরও জানান, পৌর শহরের স্কুল চৌমুহনীস্থ পৌরসভার গরুর হাট থেকে শুরু হয়ে উছলাপাড়া ব্রিজ পর্যন্ত সারাদিন সাপ্তাহিক হাট বসবে। গরু, মহিষ, ছাগল, ভেড়া, হাঁস, মোরগ, মাছ, সবজিসহ প্রয়োাজনীয় সকল প্রকার কৃষিজাত পণ্য ও নিত্যপ্রয়োজনীয় পণ্য ক্রয়বিক্রয় করা হবে। কৃষক, জেলে, কামার, কুমারসহ সকল ধরনের পণ্য উৎপাদক সরাসরি হাটে বসে ক্রেতার নিকট বিক্রয় করতে পারবে।
 

পৌরসভা ক্রেতা বিক্রেতা সামগ্রিক নিরাপত্তা নিশ্চিত করবে বলে জানান মেয়র।

আরও খবর

কুলাউড়ায় জাতীয় যুব দিবস উদযাপিত

বুধবার ০১ নভেম্বর ২০২৩