Logo

অনুমোদনের ২৪ ঘন্টার মধ্যে জুড়ী উপজেলা জাসাসের কমিটি স্থগিত

প্রকাশিত:বৃহস্পতিবার ১৫ জুন ২০২৩ | হালনাগাদ:সোমবার ২৬ ফেব্রুয়ারী ২০২৪ | ১৫২০জন দেখেছেন
রাজনগর বার্তা রিপোর্ট ::

Image

জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা-জাসাস মৌলভীবাজার জেলা কর্তৃক জুড়ী উপজেলা শাখার ৩১ সদস্যের কমিটি অনুৃমোদনের ২৪ ঘন্টার মধ্যে কেন্দ্র থেকে উক্ত কমিটি স্থগিত ঘোষণা করা হয়। এনিয়ে এলাকায় সংগঠনের সদস্যদের মধ্যে আনন্দ/ক্ষোভ বিরাজ করছে।

দলীয় সূত্রে জানা যায়- ১৩ জুন মো. মোতাহার হোসেন-কে আহবায়ক, দেলওয়ার হোসেন-কে সদস্য সচিব ও মোয়াজ জাকারিয়া শিপলু-কে ১ম যুগ্ম আহবায়ক করে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা-জাসাস জুড়ী উপজেলা শাখার ৩১ সদস্যের কমিটি অনুৃমোদন করা হয়। সংগঠনের মৌলভীবাজার জেলা শাখার যুগ্ম আহবায়ক জাকির হোসেন-এর সুপারিশে আহবায়ক মো. শামসুল ইসলাম রাসেল ও ভারপ্রাপ্ত ১ম যুগ্ম আহবায়ক মাকসুদ আশরাফ রুহেল উক্ত কমিটি অনুমোদন করেন। কমিটিকে আগামী ৩ মাসের মধ্যে ইউনিয়ন কমিটি গঠন করে সম্মেলনের মাধ্যমে উপজেলার পূর্ণাঙ্গ কমিটি গঠনের কথা বলা হয়।

কিন্তু এর পরদিন জাসাস কেন্দ্রীয় কমিটির সদস্য (দফতরের চলতি দায়িত্বে) মো. মিজানুর রহমান-এর স্বাক্ষরে মৌলভীবাজার জেলা আহবায়ক বরাবরে প্রেরিত পত্রে জুড়ী উপজেলা কমিটি স্থগিতের কথা জানানো হয়। পত্রে উল্লেখ করা হয়- জাসাস জুড়ী উপজেলা শাখার কমিটি জেলা জাসাস-এর সদস্য সচিবের অজান্তে ও তার স্বাক্ষর ছাড়া অনুমোদন দেওয়ার কারণে এবং জেলা জাসাসের সদস্য সচিব এর অভিযোগের প্রেক্ষিতে নির্দেশিত হয়ে জুড়ী উপজেলা কমিটি স্থগিত করা হলো। আলোচনার মাধ্যমে পরবর্তি সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

জানতে চাইলে জাসাস মৌলভীবাজার জেলা শাখার আহবায়ক মো. শামসুল ইসলাম রাসেল বলেন- অনুমোদিত কমিটিতে জেলা সদস্য সচিবের স্বাক্ষর ছিল না। তাছাড়া অন্তর্গত কিছু কারণে কেন্দ্র কর্তৃক জুড়ী উপজেলা কমিটি সাময়িক সময়ের জন্য স্থগিত করা হয়েছে। কেন্দ্র আমাদের ডেকেছে। আলোচনার পর ১/২ দিনের মধ্যে বিস্তারিত জানানো হবে।


আরও খবর

প্রকাশিত সংবাদের প্রতিবাদ।

রবিবার ১১ ফেব্রুয়ারী ২০২৪





এই সম্পর্কিত আরও খবর

জুড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান কিশোর রায় চৌধুরী নির্বাচিত

প্রকাশিত সংবাদের প্রতিবাদ।

জুড়ীতে মৌলভীবাজার জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় ব্যাডমিন্টন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

জুড়ীতে দেয়াল ভেঙ্গে বাড়ী দখলের চেষ্টায় গ্রেফতার - ২

মৌলভীবাজার-১ আসনে তিন জন প্রার্থীর জামানত বাজেয়াপ্ত

মৌলভীবাজারের চারটি আসনে বৈধ প্রার্থী ২৫, বাতিল ৭জন

মৌলভীবাজার ১ ও ২ আসনে মনোনয়নপত্র যাচাইবাছাই সম্পন্ন, ১ জনের স্থগিত

মৌলভীবাজারের ৪ টি আসনে মনোনয়ন জমা দিলেন ৩২ প্রার্থী

মৌলভীবাজারের ৪টি আসনের মনোনয়ন কিনেছেন ২৩ প্রার্থী

জুড়ী-বড়লেখায় নৌকার মাঝি শাহাব উদ্দিন